• সোমবার, ০৬ মে ২০২৪, ০৩:৫১ অপরাহ্ন

বিয়ে করতে ইতালি উড়ে যাবেন বরুণ-লাবণ্য

Reporter Name / ১৮৯ Time View
Update : বুধবার, ২৬ জুলাই, ২০২৩

ভারতের দক্ষিণী সিনেমার তারকা জুটি বরুণ তেজ ও লাবণ্য ত্রিপাঠি। এ জুটির প্রেম-বিয়ে নিয়ে অনেক দিন গুঞ্জন উড়েছে। সব জল্পনার অবসান ঘটিয়ে গত ৯ জুন বাগদান সারেন এই যুগল। এখনো বিয়ের দিন ধার্য হয়নি। তবে শোনা যাচ্ছে, বিয়ের ভেন্যু হিসেবে ইতালিকে বেছে নিয়েছেন তারা।

ইন্ডিয়া টুডে জানিয়েছে, সবার দৃষ্টি এখন বরুণ-লাবণ্যর দিকে। ইতালিতে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন করার পরিকল্পনা করেছেন তারা। দুই পরিবারের সদস্য ও তাদের ঘনিষ্ঠ বন্ধুরা বিয়েতে উপস্থিত থাকবেন। এ বিষয়ে এখনো আনুষ্ঠানিক কোনো ঘোষণা পাওয়া যায়নি। গত ৯ জুন রাতে ভারতের হায়দরাবাদে আংটি বদল করেন বরুণ-লাবণ্য। পরিবার এবং ঘনিষ্ঠ বন্ধুরা উপস্থিত ছিলেন। এ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মেগাস্টার চিরঞ্জীবী, রাম চরণ, নীহারিকা কোনিদেলা-সহ তেলেগু ইন্ডাস্ট্রির একাধিক প্রভাবশালী তারকা।

বাগদান অনুষ্ঠানের দৃশ্য

বরুণ তেজ কিংবা লাবণ্য তাদের প্রেম-বিয়ে নিয়ে কোনো ঘোষণা দেননি। বরুণের বাবা বরেণ্য অভিনেতা নাগা বাবু। চলতি বছরের শুরুতে তিনি বলেনছিলেন— ‘আমি আমার সন্তানদের প্রাইভেসির বিষয়টি গুরুত্ব দিয়ে থাকি। এজন্য বিয়ের পর আলাদা বাড়িতে থাকবে বরুণ।’বরুণের চাচা তেলেগু ইন্ডাস্ট্রির শীর্ষ অভিনেতা চিরঞ্জীবী এবং পবন কল্যাণ। তার কাজিন সুপারস্টার আল্লু অর্জুন এবং রাম চরণ। বরুণ তেজ ও লাবণ্য ত্রিপাঠি অভিনয় ক্যারিয়ারে আলাদা আলাদাভাবে বেশ কিছু ব্যবসাসফল সিনেমা উপহার দিয়েছেন। কয়েকটি সিনেমায় জুটি বেঁধেও অভিনয় করেছেন তারা। ২০১৭ সালে ‘মিস্টার’ সিনেমার শুটিং সেটে তাদের প্রথম পরিচয়। পরবর্তীতে সম্পর্কে জড়ান বরুণ-লাবণ্য।

Please Share This Post In Your Social Media


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category